Garden Design

Pomegranate tree on Rooftop Garden Design. Tricks of many flowers on fruits tree.



Pomegranate tree on Rooftop Garden. Tricks of many flowers on fruits tree.

Very good environment on Rooftop Garden Design with fruits tree.
Pomegranate is in our Rooftop Garden. It’s really very much tasty and healthy fruits for all. Most of people like it very much for healthy fruits.
It’s rich in fiber, vitamins and minerals and even contains some protein.
It’s also full of antioxidants and inflammatory compounds such as punicalagins. These have been studied for their protective benefits for heart, urinary, brain, digestive and prostate health.

Pomegranate contains lots of ingredients as below:-

1. Packed with nutrients.

2. Rich in Antioxidants.

3. May help keep inflammation at bay.

4. May have anticancer properties.

5. May offer heart 💓 health benefits.

6. Support urinary health.

7. May have antimicrobial properties.

8. May improve exercise endurance.

9. Good for your brain.

10. Support Digestive health.

স্বাস্থ্য সুরক্ষায় হালিমসহ কিছু ফল খেতে পারেন। প্রতিদিন বিভিন্ন প্রকার ফল খান, সুস্থ থাকুন । ডালিম, বাতাবি লেবু, মাল্টার উপকারিতা সম্পর্কে জানুন ।
ভিটামিনসমৃদ্ধ জাতীয় ফল এবং অন্যান্য পুষ্টিকর ফল আপনার শরীরের জন্য প্রতিদিন দরকার। ভিটামিন সি সমৃদ্ধ খাবার শরীরে জমা থাকে না। আজকের চাহিদা আজকেই পূরণ করতে হবে। এভাবে প্রতিদিনের চাহিদা প্রতিদিন পূরণ করতে প্রতিদিনই কিছু না কিছু ভিটামিন সমৃদ্ধ খাবার আমাদের শরীরে দরকার । তাই এখানে আমি উল্লেখ করেছি ভিটামিন সমৃদ্ধ বেশ কয়েকটি ফল যেগুলো আপনি দেখলেই চিনবেন ডালিম,লেবু আমলকি জলপাই, বাতাবি লেবু ,আমরা, মালটা ফল। আপনি প্রতিদিন কিছু না কিছু খেতে পারেন । ভিটামিন সি শরীরের রোগ প্রতিরোধ করে এবং শরীরের কোন জীবাণু আসলে তাকে প্রতিরোধ করে। আপনার বাড়ির মধ্যে কয়েকটি বিভিন্ন ধরনের গাছ লাগাতে পারেন। ডালিমে রয়েছে অসাধারণ স্বাস্থ্য উপকারিতা। প্রতিদিন কিছু না কিছু পরিমাণে ডালিম খান , সুস্থ থাকুন ।স্বাস্থ্য সুরক্ষায় ডালিমের জুরি নাই।

আপনি চাইলে উল্লেখিত গাছগুলোর মধ্যে যেকোনো একটি কাজ চয়েস করে অথবা দুই তিনটি কাজ করে আপনার বাড়ির কিনারে অথবা টবে লাগালে আপনি আপনার চাহিদা অনুযায়ী ফল গুলো সহজেই হাতের কাছে পাবেন এবং এগুলো সহজেই আপনি আপনার প্রয়োজন মত খেতে পারবেন।

এই প্রক্রিয়া গ্রহণ করলে সহজে ভিটামিনের চাহিদা পূরণ করার জন্য আপনাকে মার্কেট থেকে ফল না কিনে, নিজের বাড়ির ফলে আপনি খেতে পারবেন ,অর্থশাস্ত্র হবে এবং আপনার শরীর এবং স্বাস্থ্য সুন্দর থাকবে।

গাছ আমাদের অক্সিজেন দিচ্ছে এবং আমাদের কাছ থেকে কার্বন ডাই অক্সাইড গ্রহণ করছে। প্রকৃতির এই ভারসাম্য রক্ষার জন্যই গাছের বিকল্প নেই। এই ডালিম, লেবু সহ বিভিন্ন ধরনের ফুল ও ফুল গাছের সৌন্দর্য দেখে আপনার মন যেমন ভালো হবে, তেমনি আপনি একটি সুন্দর পরিবেশে বসবাস করার জন্য উপযোগী একটি বাগান তৈরি করতে পারেন। স্বাস্থ্য সুরক্ষায় গাছের কোন বিকল্প নেই। সুন্দর মনের জন্য ফুল পরোক্ষভাবে হলেও ভূমিকা পালন করছে।

Write A Comment

Pin